টফি কি

টফি বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর, বাংলালিংক দ্বারা তৈরি আল্টিমেট স্ট্রিমিং অ্যাপ যা আপনার মুঠোফোনে সকল ধরনের কনটেন্টের এক বিশাল সম্ভার! সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেলের (যে কোনো স্থানীয় অ্যাপে) পাশাপাশি অসংখ্য এক্সাইটিং ভিডিও কনটেন্ট যেমন এক্সক্লুসিভ ভিডিও এবং টেলিফিল্ম রয়েছে, যেখান থেকে আপনি বেছে নিতে পারবেন আপনার মনের মতো করে।

২০১৯ এর নভেম্বরে লঞ্চ হবার পর থেকে টফি অতিদ্রুতই বাংলাদেশের সবচেয়ে বড় ভিডিও স্ট্রিমিং অ্যাপে পরিণত হয় – মাত্র চার মাসের মধ্যেই বাংলাদেশের গুগল প্লে স্টোরের (ইন্টারটেইনমেন্ট ক্যাটাগরি) ইন্টারটেইনমেন্ট অ্যাপগুলোর মধ্যে প্রথম স্থান দখল করে ফেলে। এখন পর্যন্ত মোবাইল প্ল্যাটফর্মে টফি ১ কোটি ২০ লক্ষ বারেরও বেশি ডাউনলোড করা হয়েছে। বাংলাদেশের অন্যান্য ভিডিও স্ট্রিমিং অ্যাপগুলোর মাঝে টফিতে আছে সবার জন্য সবকিছু, একেবারে বিনামূল্যে!

বর্তমানে টফিতে ১০০টিরও বেশি দেশীয় এবং আন্তর্জাতিক লাইভ টিভি চ্যানেল রয়েছে, সেইসাথে রয়েছে স্থানীয় ভিডিও-অন-ডিমান্ডের একটি বিশাল লাইব্রেরি। বাংলাদেশের যেকোনো প্রান্তের ইউজার টফির মাধ্যমে লাইভ টিভি শো, সিনেমা, নাটক এবং মিউজিক-ভিডিও দেখতে পারবেন। টফি অ্যাপটি বিরামবিহীন স্ট্রিমিং এক্সপেরিয়েন্স দিয়ে থাকে, যা অনেকটা টিভি রিমোট-এর মতো চ্যানেল বদলানোর অভিজ্ঞতা দেয় ইউজারদের। এই এক্সপেরিয়েন্স ইতোমধ্যে ইউজারদের মাঝে অনেক বেশি জনপ্রিয়। অদূর ভবিষ্যতে UGC এবং ইন্টারন্যাশনাল ড্রামার মতো আরো কন্টেন্টের সাথে, টফি বাংলাদেশের মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে আনন্দ দিয়ে যাবে।

টফির ইউনিক ফিচারগুলোর একটি হলো এটি বাংলাদেশের একমাত্র প্ল্যাটফর্ম যেখানে যেকোনো কনটেন্ট নির্মাতা তার প্রতিভা প্রকাশের জন্য সেইধরনের ভিডিও আপলোড করে সবাইকে দেখাতে পারবেন। বাংলালিংক টিম এইসব ভিডিও পর্যালোচনা করবেন এবং তার মানের উপর ভিত্তি করে সেই কনটেন্টগুলো আপলোড করবে। কনটেন্ট নির্মাতা তার ভিডিও সম্পর্কে সবাইকে জানাতে ডিজিটাল ট্র্যাফিক তৈরি করতে পারবেন। কনটেন্টের জনপ্রিয়তার উপর ভিত্তি করে বাংলালিংক কন্টেন্ট নির্মাতাকে অর্থ প্রদান করবে। অর্থপ্রদানের পরিমাণ গণনা প্রক্রিয়া বাংলালিংক টিমের বিবেচনাধীন বিষয়।

নির্মাতারা টফিতে ক্রিয়েটর হিসেবে সাইন আপ করতে পারেন। তার জন্য আপনি আমাদের আপনার তথ্য প্রদান করুন এবং আমরা আপনার সাথে যোগাযোগ করবো। আপনার বিস্তারিত তথ্য এখানে শেয়ার করুন: www.toffeelive.com

এবং এই অ্যাপটিকে বাংলাদেশের বিনোদনের সবচেয়ে বড় মঞ্চে পরিণত করতে এবং সারা দেশ থেকে সুপ্ত প্রতিভা খুঁজে পাওয়ার একটি নতুন প্ল্যাটফর্ম হিসেবে, টফি এই টফি স্টার সার্চ (ToSS) নিয়ে আসছে। সারা দেশ থেকে সুপ্ত প্রতিভা খুঁজে বের করার এবং দেশবাসীর সামনে তাদের ট্যালেন্ট তুলে ধরার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম তৈরি করার সবচেয়ে বড় ইভেন্ট টফি স্টার সার্চ (ToSS)। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি পারবেন দেশের সবচেয়ে বড় ফ্যানবেজ তৈরি করতে। সেইসাথে এই প্রতিযোগিতার বিজয়ী পাবেন বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় অর্থপুরস্কার।

তাইতো, অফুরন্ত বিনোদনে, টফি আছে সবখানে! 

অ্যাপ ফিচারস

  • চলতি পথে টিভি, মুভিজ, ড্রামা এবং মিউজিক ভিডিও
  • সবচেয়ে বেশি সংখ্যক টিভি চ্যানেল
  • ঝামেলামুক্ত স্ট্রিমিং
Toss-Website-04-pf85rhgmc71k8m4rootjn4p5ay5g3r5q6z6bblwkks

সবচেয়ে বেশি সংখ্যক টিভি চ্যানেল

যেকোনো লোকাল অ্যাপে সবচেয়ে বেশি সংখ্যক টিভি চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভ ভিডিও ও টেলিফিল্মের মতো অসংখ্য এক্সাইটিং কনটেন্টের মধ্য থেকে বেছে নেয়ার জন্য তুমি পাচ্ছো অসংখ্য বিকল্প।

চলতি পথে টিভি, মুভিজ, ড্রামা এবং মিউজিক ভিডিও

পৃথিবীর যেকোন প্রান্ত থেকে নানারকম এক্সাইটিং সব কনটেন্ট নিয়ে টফি থাকছে তোমার সাথে। তোমার বাড়ির আরামদায়ক পরিবেশ থেকেই হোক বা বা বাইরে খোলা আকাশের নিচে, টফিতে পাও এন্টারটেইনমেন্ট এর স্বাদ যেকোনো জায়গায়। 

Toss-Website-06-pf85ro1ho1akhvv7m9nxml1dgn90lmvujvqpojmtd8
Toss-Website-07-pf85rwi1djm5edix8vbkr0wit43biwtfl1m301a9t8

ঝামেলামুক্ত ‍স্ট্রিমিং

কোনো রকম বাধা ছাড়াই তোমার প্রিয় কনটেন্ট দেখো টফিতে। আর সাথে নিশ্চিত করো সবচেয়ে সেরা এন্টারটেইনমেন্ট।

ডাউনলোড টফি

সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেলের (দেশের সকল অ্যাপগুলো মাঝে) পাশাপাশি অসংখ্য এক্সাইটিং ভিডিও কনট্যান্ট যেমন এক্সক্লুসিভ ভিডিও এবং টেলিফিল্মের সাথে, আমাদের রয়েছে আরো অনেক আকর্ষণ। তাইতো, অফুরন্ত বিনোদনে, টফি আছে সবখানে!