টফি স্টার সার্চ এ অংশগ্রহণ করতে আপনার মোবাইল এর গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করুন টফি অ্যাপ। অ্যাপে প্রয়োজনীয় তথ্য প্রদান করে চ্যানেল খুলে আপনার পারফরম্যান্সের ভিডিও আপলোড করুন।

টফি স্টার সার্চ এ বাংলাদেশের বাইরে থেকে অংশগ্রহণ করা যাবে না। 

অংশগ্রহণ করার শেষ সময় ৩০ নভেম্বর, ২০২১।

একজন একেকটি ভিডিও তে ভিন্ন ট্যালেন্ট প্রদর্শন করতে পারেন। যেমন-প্রথম ভিডিও তে গান,দ্বিতীয় ভিডিও তে নাচ উপস্থাপন করতে পারেন। খেয়াল রাখবেন ভিডিও আপলোড করার সময় প্রতিবার “টফি স্টার সার্চ” ক্যাটাগরিতে ভিডিও আপলোড করতে হবে এবং সাব-ক্যাটাগরি হিসেবে আপনার বিভাগ (ঢাকা,চট্টগ্রাম ইত্যাদি ) দিতে হবে।

একজন ব্যবহারকারী তার অন্য কোনো সামাজিক মাধ্যম (যেমন- ইউটিউব, টিকটক, ফেসবুক) এর চ্যানেলে আগে আপলোড করা ভিডিও টফিতে আপলোড করতে পারবেন না।

একজন প্রতিযোগী তার চ্যানেলে এক বা একাধিক ভিডিও আপলোড করতে পারবেন।

সর্বনিম্ন ১০ সেকেন্ড থেকে সর্বোচ্চ ১০ মিনিট দৈর্ঘ্যের ভিডিও পাঠানো যাবে। ভিডিও সাইজে কোনো লিমিট নেই।

টফি স্টার সার্চ এ আপনার আপলোড করা ভিডিও অন্য কোন প্রতিযোগিতায় ব্যবহার করা যাবে না।

আপনার ভিডিও তে যে কোন “কপিরাইট-ছাড়া” গান ব্যবহার করা যাবে। যেমন:রবীন্দ্র সংগীত,লালন ও হাসন রাজার গান। তাছাড়া টফির প্রদানকৃত গানের তালিকা থেকে গান ব্যবহার করা যাবে গাওয়ার জন্য, বা যে কোন ভিডিও’র ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে| 

আপনার ভিডিওতে যেকোন কপিরাইট-ছাড়া গান (যেমন: রবীন্দ্রসঙ্গীত, লালনগীতি, হাসন রাজার গান) আপনি ব্যবহার করতে পারবেন। তবে কপিরাইট থাকলে সে গান আপনি গাইতে বা ব্যবহার করতে পারবেন না।

ভিডিওটি আপনার নিজস্ব হলে আপনি অবশ্যই ভিডিওটি জমা দিতে পারবেন।

ডাউনলোড টফি

টফি দেশের একমাত্র ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা সবাইকে দিচ্ছে কনটেন্ট ক্রিয়েটর হওয়ার সুযোগ।  ক্রিয়েটর্স  প্ল্যাটফর্ম এর পাশাপাশি টফি তে আছে লাইভ স্পোর্টস, টিভি, মুভি, আন্তর্জাতিক ওয়েব সিরিজ সহ আরো অনেক কিছু! তাই টফিতে বিনোদন Always On, যেকোনো নেটওয়ার্কে, যেকোনো সময়!